দৈনিক সান্তাহার

আদালতে হাজিরা দিতে গিয়ে হলো না ফেরা

সান্তাহার ডেস্ক :: আদালতে হাজিরা দিতে গিয়ে নিখোঁজ ব্যক্তির লাশ রেল লাইনের পাশে জমিজমা সংক্রান্ত একটি মামলায় রবিবার বগুড়ার আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন আদমদীঘি উপজেলার কায়সার আলী(৫৫)। তিনি আর বাড়ি ফেরেননি। সেই ব্যক্তির রক্তাক্ত লাশ মিলেছে সোমবার দুপুরে সান্তাহার-বোনারপাড়া রেল লাইনের পাশে। নিহত কায়সার আদমদীঘি উপজেলার ছোট আখিড়া গ্রামের মৃত ইলিম উদ্দীনের ছেলে।

কায়সারের ভাতিজা আশিক জামান জানান, রবিবার সকালে তার চাচা বগুড়ার আদালতে জমিজমা সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে যান। সন্ধ্যা পর্যন্ত তিনি না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন ছিলেন। সন্ধ্যার পর থেকেই তার সন্ধান করা হচ্ছিল। কিন্তু কোন সন্ধান পাওয়া যায়নি। সোমবার দুপুরে তারা জানতে পারেন উপজেলার সুজিত গেটের পূর্বপাশে কায়েতপাড়া নামক স্থানে রেল লাইনের পাশে তার মরদেহ পড়ে আছে।

বগুড়ার রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) কায়কোবাদ জানান, সোমবার সকালে একটি লাশ পড়ে থাকার খবর পান তারা। দুপুরে গিয়ে সেই লাশ উদ্ধার করা হয়। পরে বগুড়া জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের পরিবার দাবি করেছে তাকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের পর তাদের দাবির বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সান্তাহার ডটকম/এমএম/ ২১ আগস্ট ২০১৯ ইং