দৈনিক সান্তাহার

আনছার আলী মৃধা আর নেই

Anser Ali Mridhaসান্তাহার ডেস্ক:: আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ নেতা আনছার আলী মৃধা (৬৮) গতকাল বিকালে নওগাঁ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি দুই পুত্র, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি হার্ট, ডায়াবেটিসসহ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। মৃত্যুর খবরে হাজার হাজার নেতা-কর্মী তার বাসভবন সান্তাহারে ছুটে যান।
এর আগে সকালে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন অনুষ্ঠানে অংশ গ্রহনের কথা থাকলেও অসুস্থ্যতার কারণে উপস্থিত হতে পারেননি। তখন থেকেই শারীরিক অসুস্থতা অনুভব করেন। বিকেল ৪টায় আকস্মিকভাবে তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে প্রথমে স্থানীয় প্রতিভা ক্লিনিকে ও পরে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর সংবাদ মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
আলহাজ্ব আনছার আলী মৃধা ২০০৮ সালে স্বতন্ত্র প্রার্থী হিসাবে বগুড়া-৩ আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে ৮৪ হাজার ২৭৬ ভোট পান। তিনি ২০১২ সালে আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন। মরহুম আনছার আলী মৃধা এলাকায় একজন দানশীল ভদ্র স্বভাবের মানুষ হিসাবে তার ব্যাপক পরিচিতি ছিল।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়া জেলার আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মৃধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল এক বিবৃতিতে তিনি মৃধার রুহের মাগফিরাত কামনা করে গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একই ঘটনায় শোক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এছাড়া তার আকস্মিক মৃত্যুতে সাবেক সাংসদ আলহাজ্ব কছিম উদ্দিন আহম্মেদ, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, সহসভাপতি আবু রেজা খান, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুল ইসলাম মন্টি, রফিকুল ইসলাম, কৃষকলীগের সভাপতি আনোয়ার হোসাইন, আদমদীঘি প্রেসক্লাবের সকল সদস্য ও ছাত্রলীগের সভাপতি সুমিনুল ইসলাম সুমন গভীর শোক প্রকাশ ও তার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

>> সান্তাহার ডটকম/ইমন নাজমুল/২৬ জুলাই ২০১৭ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *