দৈনিক সান্তাহার

করোনায় সান্তাহারবাসীর পাশে সদাগর ডটকম

সান্তাহার ডেস্ক :: করোনায় সান্তাহারবাসীর পাশে দাঁড়িয়েছে সদাগর ডটকম। প্রতিষ্ঠানটি সান্তাহারের বেশ কিছু অসহায়, গবীর এবং কর্মহীন পরিবারে পৌঁছে দিয়েছে খাদ্য সামগ্রী এবং এ সময়ের প্রয়োজনীয় পণ্য।

সদাগর ডটকমের প্রতিষ্ঠাতা আরিফ মো. আবদুস শাকুর চৌধুরী সুমন (আরিফ চৌধুরী )। ঢাকাতে দীর্ঘদিন ধরে থাকলেও বাড়ি সান্তাহার পৌর শহরের হাউজিং কলোনীতে। সান্তাহারের ছেলে হিসেবে সান্তাহারে করোনার এই ভয়াবহ বিপর্যয়ে সান্তাহারবাসীর পাশে তিনি তার সামর্থ্য অনুযায়ী দাঁড়িয়েছেন। করছেন যতটুকু পারছেন ততটুকু।

সদাগর ডটকমের প্রতিষ্ঠাতা আরিফ চৌধুরী বলেন, লকডাউনে সারাদেশের মতো সান্তাহারেও কর্মহীন হয়ে পড়েছেন অনেক মানুষ। আবার অনেকেই পরিবার নিয়ে আছেন অনেক কষ্টে। তাই সান্তাহারের ছেলে হিসেবে আমি সব সময় চেয়েছি সান্তাহারবাসীর পাশে থাকতে। আমার ভালো লাগা থেকে, ভালবাসা থেকে। তবে করোনার এই সময়ে সান্তাহারের জন্য হয়তো খুব বেশি করতে পারিনি। যতটুকু করছি হয়তো তারচেয়ে বেশি করা দরকার ছিল। কিন্তু সদাগর ডটকম বা আমার নিজের জায়গা থেকে এই সাহায্য সহযোগিতার ধারাবাহিকতা চলতেই থাকবে এটা বলতে পারি। আমাকে প্রয়োজনে সব সময় পাশে পাবেন সান্তাহারবাসী। আমি সান্তাহার যেতে না পারলে, খাদ্য সামগ্রী নিয়ে ছুটছেন সান্তাহারে সদাগর ডটকমের টিম। তারা আসলেই যারা অনাহারে অর্ধহারে দিন কাটাচ্ছে তাদের খুঁজে খুঁজে খাদ্যসামগ্রী দেবার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, মানবিক আবেদনে সাড়া দিয়ে দেশের সদাগর ডটকম সান্তাহারসহ সারাদেশের বিভিন্ন জায়গায় এখন পর্যন্ত দুই হাজারের বেশি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ প্যাকেট কয়েল দিয়ে নিত্যপণ্য বিনামূল্যে সিএসআর প্রজেক্টের আওতায় দিয়েছে। এই প্রজেক্টের নাম ”#পাশে আছি”। এ ছাড়াও নিত্য পণ্যের ঊর্ধ্বগতিতে যখন বেসামাল হতদরিদ্র মানুষরা তখন সদাগর ডটকমের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আমাদের নিয়মিত গ্রাহকরাও। এই কার্যক্রমে এগিয়ে আসছেন তারাও, ওয়েবে দেখে তারা হাত বাড়িয়েছেন সাহায্যের। পুরো সদাগর ডটকম টিম নানাভাবে চাচ্ছে এই সঙ্কটে দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে।

উল্লেখ্য, আরিফ চৌধুরী গড়ে তুলেছেন সদাগর ডটকম নামে একটি অনলাইন বিটুবি হোলসেইল মার্কেটপ্লেজ। দেশের বর্তমানে প্রতিষ্ঠানটি অনেক জনপ্রিয়তা পেয়েছে।

সান্তাহার ডটকম/৪ এপ্রিল ২০২০ইং/ইএন

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *