দৈনিক সান্তাহার

সান্তাহারে ছাত্রলীগের ফ্রি সবজি বাজার

সান্তাহার ডেস্ক :: করোনার এই সময়টাতে আতঙ্কগ্রস্ত সবাই। আতঙ্কে ইতোমধ্যে দেশজুড়ে শুরু হয়েছে সামাজিক বিচ্ছিন্নকরণ কার্যক্রম। এই সময়ে সান্তাহার পৌর শহরে সাড়া ফেলেছে ছাত্রলীগের ফ্রি সবজির বাজার। কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে ছাত্রলীগ নেতা মশিউর রহমান সজল এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন।

বুধবার সকালে সান্তাহার মেইন রোডে সজল ম্যানশনের সামনে ফ্রি সবজি বাজার বসিয়ে বিনামূল্যে বিতরণ করা হয়। এখান থেকে অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই, এমন পরিবার ছাড়াও যে সব মানুষ সরকারি নিদের্শে ঘরে থাকায় নিত্য প্রয়োজনীয় খাবারের পাশাপাশি সবজি সঙ্কটে পড়েছে, সে সব পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজী সরবরাহ করা হচ্ছে এই ‘ফ্রি সবজির বাজার’ থেকে।

মশিউর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে সান্তাহারের কর্মহীন মানুষের মাঝে বিনামূল্যে এ সবজি বিতরণের উদ্যোগ নিয়েছি। তিনি বলেন, অনেকের ঘরে চাল থাকলেও সবজি নেই। এই দুর্যোগে এসব কর্মহীন মানুষের মাঝে সবজি বিতরণ করতে আমি ব্যক্তিগতভাবে এ উদ্যোগে নিয়েছি। করোনা আতঙ্কের এই সময়টাতে আমরা একদিন পরপর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ সবজি বাজার বসিয়ে সবজি সরবরাহ করব।

এ সময় ছাত্রলীগ নেতা মোরশেদ, আহসান হাবীব জয়, হানিফ, শেফাউল, মেরাজ, শুভ, সোহাগ উপস্থিত ছিলেন।

সান্তাহার ডটকম/১৫ এপ্রিল ২০২০ইং/ইএন