আপডেট দৈনিক সান্তাহার সান্তাহার ইউনিয়ন

সান্তাহারে দু’পক্ষের মারপিটে আহত ৪, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

আদমদীঘিতে প্রতিবেশির বাড়িতে চুলার ধোয়া প্রবেশ করাকে কেন্দ্র করে মারপিট ঘটনায় নারী-পুুরুষসহ দুইপক্ষের ৪ জন আহত হয়েছেন। আজ শনিবার দুপুরে থানায় পাল্টা-পাল্টি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার সান্তাহার ইউনিয়নের কাশিমিল্লা গ্রামে রান্না ঘরের চুলার ধোয়াকে কেন্দ্র করে রাজ্জাকের স্ত্রী রুবিনা বেগমের সাথে প্রতিবেশি আজিজুরের স্ত্রী হেলেনা বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুইপক্ষের মধ্যে মারপিট ঘটনা ঘটে। এ ঘটনায় রুবিনা, তার ছেলে ওবাইদুল ও হেলেনা, তার দেবর নাজমুল হোসেন আহত হন। প্রতিবেশিরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। শনিবার দুপুরে থানায় আব্দুর রাজ্জাক ও হেলেনা বেগম থানায় পাল্টা-পাল্টি লিখিত অভিযোগ দায়ের করেন।

তবে আব্দুর রাজ্জাক জানায়, কয়েকমাস ধরে তাদের সাথে বাড়ির সিমানা নিয়ে বিরোধ চলছিল। তার জেরে আমার ছেলে ও স্ত্রীকে তারা পরিকল্পিত ভাবে মারপিট করে। এদিকে আজিজুর রহমান জানায়, পূর্বের কোন জেরে নয়। তাদের বাড়ির ছাদের নিচে আমাদের একটি খড়ের পালা ছিলো। অথচ তারা ছাদেও ওপর রান্ন্ার জন্য একটি চুলা তৈরি করেন। ফলে যেকোন সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছিল। একারনে ওই জায়গা থেকে চুলাটি সড়াতে বলা হয়। আর এতেই তাদেও সাথে গন্ডোগোল বাধে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, দু’পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।