আপডেট দৈনিক সান্তাহার সান্তাহার পৌরসভা

সান্তাহার কারিগরি কলেজ শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত

এক কলেজেই শ্রেষ্ঠ তিন জন

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে বগুড়ার আদমদীঘি উপজেলায় কারিগরি ক্যাটাগড়িতে ‘সান্তাহার টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ’কে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে ঘোষণা করেছে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। গতকাল রোববার সকালে ওই কলজ কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠানের পাশাপাশি এই কলেজেই শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ), শ্রেষ্ঠ শ্রেণীশিক্ষক (প্রভাষক) ও শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে।

সান্তাহার টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম জানান, রোববার সকালে কলেজে এসে ইমেইল খুলে বিষয়টি নিশ্চিত হয়েছি। সেখানে উল্লেখ করা হয়েছে- উপজেলার সকল কারিগরি কলেজগুলোর মধ্যে অর্থাৎ কারিগরি ক্যাটাগড়িতে আমাদের কলেজ শ্রেষ্ঠ এবং সেই সাথে আমাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ), প্রভাষক তোফায়েল হোসেন লিটনকে শ্রেষ্ঠ শ্রেণীশিক্ষক ও কাকলী রাণী শীলকে শ্রেষ্ঠ শিক্ষার্থী ঘোষণা করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাবুবুল হোসেন জানান, উপজেলার মধ্যে কারিগরি শাখায় ওই কলেজ শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, ওই কলেজরই অধ্যক্ষ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, একজন প্রভাষক শ্রেষ্ঠ শ্রেণীশিক্ষক এবং একজন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন। এটি উপজেলাবাসীর জন্য গর্বের বিষয়।