দৈনিক সান্তাহার

সান্তাহারে করোনা আক্রান্ত হলেন ডা. শুভ্র

সান্তাহার ডেস্ক :: সান্তাহারে করোনায় আক্রান্ত হয়েছেন ডা. মো. যুবাইর সিদ্দীক শুভ্র। বর্তমানে তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের করোনা ইউনিটে ভর্তি আছে। জানা গেছে, গত এপ্রিল মাস পর্যন্ত পাবনা কমিউনিটি হাসপাতালে ইমার্জেন্সি অফিসার হিসেবে কর্মরত ছিলেন ডা. শুভ্র। এরপর সান্তাহারে ফিরে এসে রোগী দেখা শুরু করেন। তার ধারনা, সান্তাহারের কোনো এক রোগীর মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ডা. মো. যুবাইর সিদ্দীক শুভ্র জানান, ঈদের পাঁচদিন আগে তার গ্রামের একজন রাজনীতিবিদের শ্বাসকষ্টের সমস্যা হলে তার বাড়িতে তাকে ডেকে নিয়ে যাওয়া হয় এবং তিনি রোগী দেখে ওষুধ দেন এবং করোনা পরীক্ষা করাতে বলেন। তার ধারণা সেই রাজনীতিবিদ করোনায় আক্রান্ত ছিলেন এবং তার মাধ্যমে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, ওই রোগী দেখে আসার কিছুদিন পর তার করোনার উপসর্গ দেখা দেয়। যার কারণে তিনি ৮ আগস্ট করোনার পরীক্ষা করান এবং ৯ আগস্ট তার পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর তিনি ভর্তি হন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের করোনা ইউনিটে। তার শারীরিক অবস্থা অপরিবর্তীত রয়েছে বলে জানান তিনি।

ডা. মো: যুবাইর সিদ্দীক শুভ্র বলেন, তার পরিবারের সবার করোনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনও ফল হাতে আসেনি। তিনি তার এবং তার পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। সঙ্গে সান্তাহারবাসীর আরো সচেতন হতে হবে। তা না হলে করোনা ভাইরাসে যে কেউ আক্রান্ত হতে পারে। সেক্ষেত্রে সব সময় সচেতনতা এবং নিজের প্রতি যত্ম নিতে হবে সবাইকে।

সান্তাহার ডটকম/১০ আগস্ট ২০২০ইং /এমএম