দৈনিক সান্তাহার

সান্তাহারে ঘরে থাকতে পাড়া-মহল্লায় মাইকিং

সান্তাহার ডেস্ক :: সান্তাহারে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে নিজ নিজ ঘরে থাকার নির্দেশনা দিয়ে পাড়া-মহল্লায় ঘুরে মাইকিং করেছে ফাঁড়ি পুলিশ। পাশাপাশি মুসলিমদের অজু করে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় ও অন্য ধর্মাবলম্বীদের পরিচ্ছন্ন থেকে প্রার্থনা করতে অনুরোধ করা হয়। এ ছাড়াও সান্তাহার পৌর এলাকার রাস্তাঘাটে ইজিবাইক ও ভ্যানসহ সব যান চলাচলে নিষেধাজ্ঞা জারি করে পুলিশ। সোমবার সকাল থেকেই সান্তাহার ফাঁড়ি পুলিশ জনস্বার্থে এ প্রচার-প্রচারণা শুরু করে।

জানা গেছে, উপজেলা প্রশাসন ও থানা পুলিশ আগে থেকেই নিত্যপণ্য, মুদি দোকান, ফার্মেসি ও স্বাস্থ্য বিভাগ ছাড়া বাঁকি সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেন। বিশেষ কাজ ছাড়া বাইরে বের না হওয়া ও একসঙ্গে একাধিক লোকজন চলাচল না করতে নির্দেশনা প্রদান করেন। কোনো ব্যক্তি অযথা রাস্তাঘাটে বের হলে আইনগত ভাবে ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বলেন, আমরা ইতোমধ্যে সব বিষয়ে মাইকিং করে জনসাধারণকে জানিয়ে দিয়েছি। করোনা থেকে রক্ষা পেতে শেষবারের মতো সবাইকে ঘরে থাকতে বলছি এবং নামাজসহ প্রার্থনা করতে বলেছি। কারণ নামাজের কারণে আল্লাহ আমাদের ক্ষমা করে দিতে পারেন।

সান্তাহার ডটকম/৭ এপ্রিল ২০২০ইং/ইএন