আপডেট দৈনিক সান্তাহার সান্তাহার জংশন

সান্তাহারে স্টেশনে নারী ট্রেনযাত্রীর স্বর্ণ চুরি মামলায় গ্রেপ্তার ২

বগুড়ার সান্তাহার জংশনে এক নারী ট্রেনযাত্রীর ব্যগ থেকে স্বর্ণের গহনা চুরির মামলায় মামুন (৪৮) ও আশিক (২২) নামে দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মামুন বগুড়া সদরের নামাজগজগড় ডালপট্টি এলাকার মৃত নাছিম শেখের ছেলে ও আশিক দুপাচাচিয়া উপজেলার জিয়া নগর মহিষমন্ডা এলাকার মৃত আলমের ছেলে। আজ রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, গত ১১ মার্চ ফেনির ছাগলনাইয়া উপজেলার আযম উদ্দীন মাহমুদ ও তার স্ত্রী সকিনা আক্তার একতা এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে সান্তাহার স্টেশনে আসেন। তারা ট্রেন থেকে সান্তাহার নামার সময় তাদের ব্যাগে রাখা ৯ ভরি স্বর্ণের গহনা চুরি হয়। ওই দিনই ভুক্তভোগী ট্রেন যাত্রী সকিনা আক্তার বাদী হয়ে সান্তাহার রেলওয়ে থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। শনিবার দিবাগত রাত ১২ টায় সান্তাহার স্টেশনের দুই নম্বর প্লাটফরম থেকে মামুন ও আশিককে গ্রেপ্তার করে পুলিশ।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, গ্রেপ্তারকৃত দুই আসামী পেশাদার পকেটমার। বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে চুরির একাধীক মামলা রয়েছে। তারা বেশ কিছুদিন ধরে বিভিন্ন আন্ত:নগর ট্রেনে সান্তাহার স্টেশন এলাকায় অপকর্ম করে আসছিল। রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।