দৈনিক সান্তাহার

সান্তাহারে এ.এফ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

সান্তাহারে এ.এফ ফাউন্ডেশনের কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান

সান্তাহার ডেস্ক :: সান্তাহার শহরের প্রান কেন্দ্রে আয়েশ প্লাজায় এক শিক্ষানুরাগী পরিবারের গঠিত ‘এ এফ ফাউন্ডেশন’ এর উদ্যোগে শনিবার সকালে এসএসসি পরীক্ষায় কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আমেরিকা প্রবাসী ফরিদ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা ওয়াসার তত্বাবধায়ক প্রকৌশলী মিজানুর রহমান মিন্টু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সান্তাহার প্রেস ক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, দৈনিক প্রথম আলোর সাংবাদিক খায়রুল ইসলাম অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন ফরহাদ আহম্মেদ, ফজলুর রহমান বাদশা, এ এফ সিদ্দিকী গুড্ডু এহসান, একরামুল ইসলাম তালুদকার পুটু প্রমুখ। আলোচনা শেষে এস.এস.সিতে জিপিএ-৫ পাওয়া চার জন ছাত্র-ছাত্রীকে ক্রেস্ট, নগদ অর্থসহ ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য,গত দুই বছর যাবত সান্তাহার শহরের মেইন রোডের আয়েশ প্লাজায় বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আশরাফুল ইসলামের আমেরিকা প্রবাসী ছেলে ফরিদ আহম্মেদের উদ্যোগে সান্তাহারে থাকা তার ভাইদের সহযোগীতায় আশরাফ-ফাতেমা ফাউন্ডেশন নামের এই সংস্থা প্রতিষ্ঠা করা হয়েছে। এই সংস্থা থেকে প্রথমবার দরীদ্র পরিবারের ১২ ছাত্র-ছাত্রীকে নির্বাচন করা হয়েছে। পঞ্চম শ্রেনি থেকে একাদশ শ্রেনি পর্যন্ত নির্বাচিত শিক্ষার্থীদের স্কুল ও কোচিং বেতন, বই ও খাতা-কলম সহ শিক্ষা সামগ্রী বাবদ প্রয়োজনীয় টাকা প্রতি মাসে প্রদান করে থাকেন।

সান্তাহার ডটকম/ইএন/১০ জুন ২০১৯ইং