দৈনিক সান্তাহার

সান্তাহারের পশ্চিম ছাতনীতে দাম্পত্য কলহে দুই আত্মহত্যা

সান্তাহার ডেস্ক :: বগুড়ার আদমদীঘি উপজেলায় স্বামী-স্ত্রীর কলহের জেরে পৃথক স্থানে দুই দিনে দুজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পশ্চিম ছাতনীতে ও বুধবার দিবাগত রাতে বড় আখিড়া আদর্শগ্রামে পৃথক দুটি ঘটনা ঘটে। এসব ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সান্তাহার ইউনিয়নের পশ্চিম ছাতনী গ্রামে স্বামীর ওপর অভিমান করে সুনজু (৩০) নামের গৃহবধূ ও বড় আখিড়া আদর্শগ্রামে স্ত্রী আইমা খাতুনের ওপর অভিমান করে রুবেল হোসেন (১৮) নামের এক ট্রাক হেলপার বিষপানে আত্মহত্যা করেছে। গৃহবধূ সুনজু পশ্চিম ছাতনী শাহীন হোসেনের স্ত্রী ও রুবেল হোসেন বড় আখিড়া আদর্শগ্রামের মোহাম্মদ আলীর ছেলে।আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, পুলিশ খবর পেয়ে নিহতদের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।

সান্তাহার ডটকম /২৫ জুন ২০২০ইং/এমএম

Error type: "Forbidden". Error message: "The request cannot be completed because you have exceeded your quota." Domain: "youtube.quota". Reason: "quotaExceeded".

Did you added your own Google API key? Look at the help.

Check in YouTube if the id UCAJw84cmzl9cPVjW9ukd6Fw belongs to a channelid. Check the FAQ of the plugin or send error messages to support.