দৈনিক সান্তাহার

আদমদীঘির অপহৃত কলেজ ছাত্রী ১৯ দিন পর উদ্ধার

আদমদীঘির অপহৃত কলেজ ছাত্রী ১৯ দিন পর উদ্ধার

সান্তাহার ডেস্ক :: আদমদীঘির ডহরপুর গ্রামের শাফিইনা পারভিন (১৮) নামের রহিম উদ্দিন ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী অপহরণের ১৯ দিন পর গত রোববার রাতে উপজেলার বাগিচাপাড়া এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ভিকটিম শাফিইনা পারভিনকে বগুড়া নারী শিশু নির্যাতন দমন আদালতে প্রেরন করেন। আদালত ভিকটিমের জবাব বন্দী গ্রহন ও শুনানি শেষে ভিকটিমকে রাজশাহি সেফহোমে প্রেরনের আদেশ প্রদান করেন বলে তদন্তকারি থানার উপ-পরিদর্শক মিনার আলী জানান।

আদমদীঘির ডহরপুর গ্রামের হাফিজুল হাসানের মেয়ে কলেজ ছাত্রী শাফিইনা পারভিনকে কলেজে যাতায়াতের পথে তালসন গ্রামের সেলিমের ছেলে সাকিল উত্যক্তসহ প্রেম নিবেদন করে আসছিল। বিষয়টি ভিকটিমের বাবা সাকিলের বাবা মাকে বলার পর তারা ক্ষিপ্ত হয়।

এরপর গত ২০ মে দুপুর ১টায় কলেজ ছাত্রী শাফিইনা পারভিন রহিম উদ্দিন ডিগ্রী কলেজে এইচএসসি পরীক্ষা শেষে রাস্তায় এলে সাকিল অপর আসামীদের সহযোগীতায় একটি সিএনজিতে জোড়পূর্বক তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে সাকিল তার বাবা মাসহ তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এদিকে ভিকটিম উদ্ধার হলেও আসামীরা গ্রেফতার হয়নি।

সান্তাহার ডটকম/ইএন/১২ জুন ২০১৯ইং