দৈনিক সান্তাহার

আব্দুল জলিল শিশুপার্কে পর্যটকদের ভিড়

আব্দুল জলিল শিশুপার্কে পর্যটকদের ভিড়

সান্তাহার ডেস্ক :: নওগাঁয় ঈদের পরদিন বুধবার বিকেল থেকে জননেতা আব্দুল জলিল শিশু পার্কে শিশু কিশোর, নারী ও পুরুষের উপঁচে পড়া ভিড়। নওগাঁ জেলা দেশের মধ্যে দ্বিতীৃয় বৃহত্তম জেলা। শহরের কেন্দ্র বিন্দুতে পুরাতন একটি ছোট শিশু পার্ক থাকলেও পার্কের মাঝখানে একটি পুকুর আর হাটার জন্য রাস্তা ছাড়াও শিশুদের বিনোদনের জন্য তেমন কিছু নাই।

শিশু কিশোর আর মানুষের বিনোদনের কথা ভেবে জননেতা আব্দুল জলিল শহরের বাইপাস সড়কের পাশে শিশু পার্কের জন্য জেলা পরিষদের তত্বাবধানে স্মৃতিসৌধ সংলগ্ন জমি অধিগ্রহন করে ২০১১ সালে এবং পরে ২০১৭ সালে প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে আব্দুল জলিল শিশুপার্ক নামকরণ করে উদ্ধোধন করা হয়। জননেতা আব্দুল জলিল শিশু পার্কের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব রফিকুল ইসলাম বাবু জানান ঈদের পরদিন হতেই পার্কে বিনোদনের জন্য আসা বিনোদন প্রেমীদের আগমনে ঠাই পরিমান কোন জায়গা থাকে নাই।

আব্দুল জলিল শিশুপার্কে পর্যটকদের ভিড়

আব্দুল জলিল শিশুপার্কে শিশু কিশোর আবাল বৃদ্ধ বনিতা সব শ্রেনী পেশার মানুষের উপচে পড়া ভিড়। জনগনের জন্য বিনোদনের উন্মুক্ত করে দেয়ায় আশে পাশের জেলাগুলো হতে ও স্থানীয় সব শ্রেনী পেশার মানুষ এখানে সময় দিচ্ছে। নওগাঁ শহরে শিশুদের বিনোদনের জন্য তেমন কোন জায়গা না থাকায় শিশুসহ আবাল বৃদ্ধ বনিতাসহ সর্বস্তরের মানুষের ঢল নামে এই পার্কে।

নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের পিতা সাবেক সফল ব্যাণিজ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকের নিজ হাতে গড়া এই পার্কে যুগোপযোগী আধুনিক ও উন্নতমানের শিশু পার্ক করাসহ মাঝে মধ্যে বসার ব্যবস্থা করার জন্য কতৃপক্ষসহ বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের কাছে জোর দাবি জানিয়েছেন নওগাঁবাসীসহ আগত বিনোদন প্রেমীরা।

এ ছাড়াও, শহরের ভবানীপুর ডানা পার্ক, তালতলী, বাইপাস ব্রিজ, বিজিবি সামনের ছোট যমুনা নদীর উপর ব্রিজে ছিল উপচে পড়া ভিড়।

সান্তাহার ডটকম/ইএন/১০ জুন ২০১৯ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *