দৈনিক সান্তাহার

সান্তাহারের ক্রাইম জোন ওয়ার্ড নম্বর ৫ এবং ৭

madokসান্তাহার শহরের কমপক্ষে ২০টি স্পটে প্রকাশ্যে মাদক বিক্রি ও সেবনের ঘটনা ঘটে প্রতিদিন। ফলে সান্তাহারে মাদকের বিস্তার অপ্রতিরোধ্য অবস্থায় গিয়ে দাঁড়িয়েছে। এছাড়া ক্রাইম জোন হিসেবে চিহ্নিত হয়েছে সান্তাহারের ৫নং এবং ৭নং ওয়ার্ড।
জানা যায়, সান্তাহার পৌরসভার ৫নং ওয়ার্ড এবং ৭ নং ওয়ার্ডে সবচেয়ে বেশি মাদক বেচাকেনা হয়। এবং এলাকাগুলোতে মাদকসেবীও বেশি। চুরি, ছিনতাই, ডাকাতির মতো ঘটনাও এই দুই এলাকাতে হরহামেশা ঘটে।
অনুসন্ধানে আরো জানা গেছে, সান্তাহার শহরের ৭নং ওয়ার্ড অর্থাৎ সিভিল চা-বাগান, রেল চা-বাগান, হরিজন পল্লী (মেথর পাড়া) ও স্টেশন এলাকা এবং ৫ নং ওয়ার্ড ইয়ার্ড কলোনি ও বসুন্ধরাবস্তিতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ইয়াবা, হেরোইন, ফেনসিডিল, গাঁজা, চোলাই মদের আসর বসে। আবার এই দুই ওয়ার্ড থেকে এসব মাদকদ্রব্য কিনে শহরের অন্য এলাকাগুলো নিয়ে যাওয়া হয়। এছাড়াও দুই ওয়ার্ডে ইয়াবা, ফেন্সিডিল, হেরোইনের পাইকারী আড়ৎ রয়েছে। মাদক ছাড়াও রয়েছে জুয়ার আসর। প্রতিদিন লাখ লাখ টাকার খেলা চলে এসব জুয়ার আসরে।
সান্তাহারের সিনিয়র সিটিজেন সাবেক অধ্যক্ষ মোসলেম উদ্দিন বলেন, শহরে যেভাবে মাদক ছড়িয়ে পড়েছে, তাতে মনে হয় সান্তাহারের যুব সমাজ ধ্বংসের পথে। এখনো সুযোগ আছে তাদের ভাল পথে ফিরিয়ে আনা। তাই সবার প্রতি অনুরোধ আসুন মাদককে ‘না’ বলি। আর মাদককারবারীদের বিপক্ষে দাঁড়ায়।

সান্তাহার ডটকম/সান্তাহার ডটকম টিম/০৯-মে-২০১৬ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *