দৈনিক সান্তাহার

চিত্রপরিচালক আজিজুর রহমান গুরুতর অসুস্থ

Azizur Rahmanসান্তাহার ডেস্ক:: বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান পরিচালক আজিজুর রহমান গুরুতর অসুস্থ। হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। তবে দিনে দিনে তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নিয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছেন কর্তব্যরত চিকিৎসক।

কিন্তু ব্যয়বহুল এই চিকিৎসার খরচ বহন করা তার পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই এই ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চেয়েছে আজিজুর রহমানের পরিবার।

আজিজুর রহমানের স্ত্রী শারমিন রহমান জানান, তার শারীরিক অবস্থা খুবই খারাপ। তার হার্টে ভালভ বসাতে হবে। চিকিৎসক জানিয়েছেন, এটা দেশে সম্ভব না। সিঙ্গাপুরে নিয়ে যেতে হবে। কিন্তু, চিকিৎসার এত খরচ বহন করার মত অবস্থায় আমাদের পরিবার নেই। তাই প্রধানমন্ত্রীর বিশেষ সহযোগিতা কামনা করছি।

প্রসঙ্গত, গত রোববার (১৪ মে) রাতে ধানমন্ডির বাসায় অসুস্থ হয়ে পড়েন আজিজুর রহমান। তার পর তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসক জানিয়েছেন, তার হার্টের দুটো ভালভ নষ্ট হয়ে গেছে। অবশ্য কয়েক দিন চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। কিন্তু, শুক্রবার থেকে তার অবস্থা আবারও খারাপ হতে থাকে। বর্তমানে তাকে হাসপাতালের এসডিইউতে রাখা হয়েছে।

উল্লেখ্য, নির্মাতা আজিজুর রহমান পরিচালিত ছবির সংখ্যা ৫৪টি। এর মধ্যে অধিকাংশই হয়েছে দর্শকন্দিত ও ব্যবসাসফল। আর পরিচালিত ছবিগুলোর মধ্যে ‘ছুটির ঘণ্টা’, ‘অশিক্ষিত’, ‘মাটির ঘর’, ‘জনতা এক্সপ্রেস’, ‘সাম্পানওয়ালা’, ‘ডাক্তারবাড়ি’, ‘গড়মিল’ ও ‘সমাধান’ উল্লেখযোগ্য।

>> সান্তাহার ডটকম/ইএন/২২ মে ২০১৭ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *