দৈনিক সান্তাহার

ত্রাণের চাল চুরির সময় সান্তাহারে চালক-হেলপার আটক

সান্তাহার ডেস্ক :: জয়পুরহাটের আক্কেলপুর গুদাম থেকে বাঘাবাড়ী গুদামে সরকারি ত্রাণের চাল স্থানান্তর করার সময় বগুড়ার আদমদীঘিতে ট্রাক থেকে কৌশলে চাল চুরির সময় ১৫ বস্তা উদ্ধারসহ চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত ১০টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার আশা পেট্রোল পাম্প এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার জাফেরপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে ট্রাক চালক রায়হান আলী (২২) ও হেলপার আদমদীঘির সান্তাহার চা-বাগান নিউ কলোনীর আব্দুল জলিলের ছেলে আল-আমিন (১৯)।

এ ঘটনায় বুধবার দুপুরে চাপাইনবাবগঞ্জের আমনুরার পরিবহন ঠিকাদার মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, রাজশাহীর মেসার্স এলাহী এন্টাপ্রাইজ ও চাপাইনবাবগঞ্জের আমনুরার মেসার্স মোজাম্মেল হোসেন নামের দুইটি পরিবহন ঠিকাদার প্রতিষ্ঠান গত মঙ্গলবার বিকেলে ঢাকা মেট্রো-ট-১৮-৩৪২৯ ও ঢাকা মেট্রো- ১৪-৯৭১৪ নম্বর দুইটি ট্রাকে আক্কেলপুর এলএসডি খাদ্যগুদাম থেকে সরকারি ত্রাণের ১৩৪২ বস্তায় ৪০ মেট্রিক টন চাল বোঝাই করে সিরাজগঞ্জের বাঘাবাড়ি এলএসডি খাদ্যগুদামে স্থানান্তর করার জন্য রওয়ানা হয়। রাত ১০টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি আশা পেট্রোল পাম্পের নিকট ট্রাক দুটি থামিয়ে কৌশলে চাল চুরি করছে।

এ সংবাদের ভিক্তিতে পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত ১৫ বস্তায় ৪৫০ কেজি চাল উদ্ধার ও চালক রায়হান আলী ও হেলপার আল-আমিনকে গ্রেপ্তার করে। এ সময় অপর ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয় এবং অপর আসামিদের গ্রেফতারের তৎপরতা চলছে।

সান্তাহার ডটকম/১৫ এপ্রিল ২০২০ইং/ইএন