আপডেট দৈনিক সান্তাহার সান্তাহার জংশন

পর্ণো ভিডিও বিক্রি করায় ১০ দোকানি গ্রেফতার

বগুড়ার সান্তাহার রেলওয়ে থানাধীন তিলকপুর রেলস্টেশন এলাকায় মাল্টিমিডিয়ার দোকানগুলোতে অভিযান চালিয়ে পর্ণো ভিডিও বিক্রির অভিযোগে ১০ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। এরআগে গতকাল সোমবার রাত ৮টার দিকে তিলকপুর রেলস্টেশন সংলগ্ন মার্কেটে অভিযান চালিয়ে পর্ণো ভিডিওসহ তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত ব্যাবসয়ীরা দীর্ঘদিন ধরে মাল্টিমিডিয়া ব্যবসার আড়ালে তরুণদের মাঝে পর্ণো ভিডিও বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় তিলকপুর রেলস্টেশন সংলগ্ন মার্কেটে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কম্পিউটার পিসিতে পর্ণো ভিডিও দেখতে পেলে র‌্যাব তাদের গ্রেফতার করে পিসিগুলো জব্দ করে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, র‌্যাব পর্ণো ভিডিও ব্যবসায়ীদের গ্রেফতার করে থানায় সোর্পদ করেছে। তাদের বিরুদ্ধে থানায় একটি পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।