দৈনিক সান্তাহার

পূজামণ্ডপে হামলাকারী দুই আসামি গ্রেফতার

পূজামণ্ডপে হামলাকারী দুই আসামি গ্রেফতার

সান্তাহার ডেস্ক :: আদমদীঘিতে কালি পূজামণ্ডপে হামলা চালিয়ে কালি মূর্তি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার রাতে আদমদীঘি থানায় ২৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ঘটনাস্থল থেকে গোবিন্দপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে শামীম হোসেন (২৩) ও মকবুলের ছেলে হোসেন (৩২) কে পুলিশ গ্রেপ্তার করে রবিবার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করেছে।

মামলার বিবরন সুত্রে জানা গেছে, আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের গোবিন্দপুর ভরনতলা কালি মন্দিরে প্রতিবছরের মতো গত শনিবার সকাল ১০টা থেকে ভরন পূজা শুরু হয়। একই দিনে বিকেল ৫টায় ইউপি সদস্য মিলনসহ ২৮/২৯ জন ব্যক্তি হাতে রোহার রোড, হাসুয়া সহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে পূজামণ্ডপে প্রবেশ করে সাবেক ইউপি সদস্য আজিজারের সাথে বাকবিতণ্ডায় জরিয়ে পড়ে। একপর্যায়ে তারা পূজামণ্ডপে হামলা চালিয়ে পুরোহিতকে মারপিট করে হাসুয়ার কোপে কালি মূর্তির দুই হাত কেটে ফেলে পূজা ভণ্ডুল করে। যাওয়ার সময় পুরোহিতের প্রতিবেশী সুকুমারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে ৩০ হাজার টাকা ক্ষতি সাধন করে চলে যায়। খবর পেয়ে আদমদীঘি থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পুরোহিত শ্রী নিপেন সরকার বাদী হয়ে ইউপি সদস্য মিলন হোসেনসহ ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন। এ ব্যাপারে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম মামলা দায়ের ও দুই আসামিকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করেন।

সান্তাহার ডটকম/ইএন/১০ জুন ২০১৯ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *