দৈনিক সান্তাহার

বেড়েছে সান্তাহারে শরবতের দোকানে ভীড়

Santahar juiceগত কয়েকদিনের গরমে সান্তাহার ও আশপাশ এলাকার শরবতের দোকানগুলোতে বেড়েছে ভীড়। পিপাসার্ত মানুষেরা গরমে পান করছে শরবত। এ কারণে বেড়েছে ১০/২০ টাকার শরবতের কদর।
সকাল থেকে শুরু হচ্ছে এই শরবত দোকানগুলোতে ভীড়। দুপুরবেলা বিভিন্ন ফলের মিশ্রনে ঠান্ডা জুস অথবা শরবত পান করতে শ্রমজীবি মানুষেরা এই দোকানগুলোতে আসছে। সন্ধ্যাতেও শরবতের কদর কম নয়। এছাড়া সান্তাহারে গরমের তীব্রতাকে কেন্দ্র করে মোড়ে মোড়ে এবং গলিতে লেবুর শরবতের দোকান গড়ে ওঠেছে। অনেকে আখের রসও বিক্রি করছে। তবে জুস, শরবত বা রস যাই হোক না কেন, সব কিছুতে চাই বরফ টুকরো।
সান্তাহার রেলগেট এলাকার শরবত ব্যবসায়ী স্বপন জানান, বেশি গরম তাই জুস আর শরবতের চাহিদা বেশি। এমনিতে শরবত ভালোয় চলে। আর রেলগেটে তো আমাদের ব্যবসা পুরানো তাই আমাদের কিছু নিদিষ্ট কাস্টমার আছে। গরমে শরবতের দাম বেশি বাড়েনি। ১০টা থেকে ১০০ টাকায় শরবত পাওয়া যাচ্ছে। বিভিন্ন ধরনের শরবতের দামও ভিন্ন ভিন্ন।
রেলগেট এলাকাতে শরবত পান করতে আসা আলেক আলী জানান, সারাদিন কাজ করার পর এতো পিপাসা পায় শুধু পানি খেয়ে কাজ হয় না। তাই দিনে কমপক্ষে এক গ্লাস শরবত খাই। নানা ধরনের ফল দিয়ে বানানো শরবত খেতে ভালোয় লাগে।

Error type: "Bad Request". Error message: "Invalid channel." Domain: "youtube.search". Reason: "invalidChannelId". Location type: "parameter". Location: "channelId".

Did you added your own Google API key? Look at the help.

Check in YouTube if the id UCAJw84cmzl9cPVjW9ukd6Fw belongs to a channelid. Check the FAQ of the plugin or send error messages to support.