আপডেট দৈনিক সান্তাহার সান্তাহার জংশন

রেললাইনের পাশ থেকে দিনমজুরের লাশ উদ্ধার

সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকা থেকে নুরসাদ প্রামানিক (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত নুরসাদ নাটোর সদর উপজেলার ছাতনি ইউনিয়নের কালিকাপুর আমহাটি এলাকার রূপচাঁদ মিয়ার ছেলে এবং পেশায় একজন দিনমজুর। শনিবার সকালে তার বাড়ির এলাকায় রেললাইনের ধারে তার মরদেহ দেখতে পায় স্থানিয়রা।
নিহতের পরিবার সূত্রে জানাযায়, শুক্রবার সন্ধ্যার দিকে নুরসাদ বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর রাতে সে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক রাতেও নুরসাদ বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে তাকে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়না। শনিবার সকালে স্থানীয়রা নুরসাদের মরদেহটি রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই মরদেহটি স্থানীয় মসজিদে নিয়ে রেখে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তবে মরদেহের শরীরে মাথায় জখমের চিহ্ন রয়েছে।
সান্তাহার রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মাজেদুর রহমান মাজেদ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ মামলা করেন নি।