দৈনিক সান্তাহার

সান্তাহারবাসীর পাশে এভারেষ্ট ফেসবুক ফ্রেন্ডস গ্রুপ

সান্তাহার ডেস্ক :: করোনা আতঙ্কে ঘরের বাইরে চলাচল কমে গেছে। কর্মহীন হয়েছেন অনেক দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষ। কাজের জন্য ঘরের বাইরে বের হতে না পারায় বিপাকে পড়েছেন তারা। সান্তাহারে এ রকম কিছু মানুষের বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন সামাজিক সংগঠন ‘এভারেষ্ট ফেসবুক ফ্রেন্ডস গ্রুপ’।

রোববার ২৯ মার্চ বিকেলে তাদের ব্যাক্তিগত তহবিল থেকে ৬৮টি পরিবারকে খাদ্য সামগ্রীর প্যাকেট দেন। প্রতিটি প্যাকেটে ছিল ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু।

খাদ্য সামগ্রী বিতরণকালে এভারেষ্ট ফেসবুক ফ্রেন্ডস গ্রুপের আহবায়ক এম আর সাগর আহম্মেদ বলেন, করোনা ভাইরাসের কারণে দিনমজুরদের কাজ কমে গেছে। এসব অসহায় মানুষের পাশে দাঁড়াবার এখনই সময়। স্বাধীনতাযুদ্ধে যেভাবে মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করেছে, ঠিক সেভাবে ঐক্যবদ্ধ হয়ে এই অচেনা শত্রুর সাথে যুদ্ধ করতে হবে। সরকার দরিদ্র মানুষের জন্য প্রণোদনা ঘোষণা করেছে। তবে শুধু সরকারের একার পক্ষে সবাইকে সহযোগিতা করা সম্ভব নয়। সামর্থবান ব্যক্তিদেরও এগিয়ে আসতে হবে।

এভারেষ্ট ফেসবুক ফ্রেন্ডস গ্রুপের অন্যতম সদস্য আবু রেজা খান বলেন, এ মূহুর্তে সরকারের পাশাপাশি সমাজের সব শ্রেণি-পেশার মানুষ যদি তাদের সামর্থ্য অনুযায়ি এগিয়ে আসে তাহলে এ লড়াইয়ে জেতা সম্ভব।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবুল কাশেম, প্রভাষক মাসুদ রানা, সাংবাদিক তরিকুল ইসলাম জেন্টু, আরেফিন খান তনু, মুক্তারুজ্জামান মুক্তা, শাকিল সরকার, আফ্রিদী, আশিক, পান্না, মেহেজাবিন, জান্নাত, আরমান, সুমন, ছোটন প্রমুখ।

সান্তাহার ডটকম/২৯ মার্চ ২০২০ইং/ইএন

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *