দৈনিক সান্তাহার

সান্তাহারের হোটেল স্টার এখনও বন্ধ

santahar hotel starসান্তাহার ডেস্ক:: সান্তাহার শহরের জনপ্রিয় রেস্তোঁরা ‌’হোটেল স্টার’ এখনও বন্ধ। র্দীঘ ৯ মাস বন্ধ থাকা সান্তাহারের এই প্রসিদ্ধ রেস্তোঁরাটি মাঝে কয়েকজন নারীর উদ্যাগে চালু হলেও পরে আবারো বন্ধ হয়ে যায়। পুরোপুরি কবে নাগাদ নতুনভাবে আবারো চালু হবে রেস্তোঁরাটি; সে বিষয়ে নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। জনপ্রিয় ও শহরের প্রসিদ্ধ এই রেস্তোঁরা বন্ধ হওয়ায় এলাকার জনসাধারন হতাশ হয়েছেন।
সরজমিনে দেখা গেছে, দীর্ঘ দিন ধরে জনপ্রিয়তা পাওয়া হোটেলটির সামনে এখন চায়ের দোকান। সেখানে ৬ টাকা কাপ দামের চা বিক্রি হয়। দুটি ব্রেঞ্চ ফেলে একটি দোকান নির্মাণ হয়েছে।
গত বছর জুন মাসে বন্ধ হয় সান্তাহারের নামকরা এই হোটেলটি। আপ্রকাশি সংস্থার গ্রাহকদের দাবি দাওয়া পূরণ না হওয়ার কারণে তারা হোটেলটি বন্ধ করে দেন।
নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রাহক বলেন, আমার অনেক টাকা এই এনজিওতে ছিল কিন্তু সময়মতো আমাকে আমার টাকা ফেরত দেয়া হচ্ছিল না। তাই আমি এই আন্দোলনে সবার সাথে একমত পোষন করি। আপ্রকাশির সাথে হোটেল স্টার জড়িত, এটি তাদেরই অন্য আর একটি প্রতিষ্ঠান। তাই আমরা বন্ধ করতে বাধ্য হয়েছি।
নাম প্রকাশে অনিচ্ছুক হোটেল স্টারের এক কর্মচারী বলেন, এক যুগের বেশি সময় ধরে আমি এই হোটেল কাজ করছি কিন্তু এভাবে হোটেলটি বন্ধ হয়ে যাবে সেটি ভাবিনি। তবে যদি কখনো হোটেলটি চালু হয় তবে আবার কাজে যুক্ত হবো।
হোটেল স্টার কর্তৃপক্ষের কয়েকজনের সাথে যোগাযোগ করা হলেও তারা এই বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি কবে তারা আবারো চালু করবেন হোটেলটি।
সান্তাহার শহরের বেশ কয়েকজন সাধারণ জনগন জানিয়েছেন, গুনে-মানে ভালো খাবারের এই রেস্তোঁরাটি বন্ধ হয়েছে অনেকদিন। হোটেল স্টারের দই এবং মিষ্টির কদর সান্তাহারসহ আশপাশ এলাকাতে বেশ ছিল। সন্ধ্যার পর হোটেলটিতে জায়গা পাওয়ায় দাই হয়ে যেতো। হোটেলটি বন্ধ হওয়াতে এলাকায় আরো বেশ কয়েকটি হোটেল গড়ে ওঠেছে সেগুলোও ভালো চলছে।

>> সান্তাহার ডটকম/ইএন/৩ এপ্রিল ২০১৭ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *