দৈনিক সান্তাহার

সান্তাহারে গ্রেনেড হামলা দিবস পালিত

সান্তাহার ডেস্ক ::   বগুড়ার সান্তাহার পৌর আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলা দিবস পালন করা হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) সকালে সান্তাহার আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারন,জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এবং বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এসএম জাহিদুর বারীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শেখ কুদরত-ই এলাহী কাজল, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু,সহ-সভাপতি আবু রেজা খান, যুগ্ম সম্পাদক আশরাফুল ইসালাম মন্টু, সাংগঠনিক জার্জিস আলম রতন, নিসরুল হামিদ

ফুতু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আনছার আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিআরএম শাহজাহান,দপ্তর সম্পদক জাহিদ আহসান পিয়াল, উপজেলা কৃষকলীগের সভাপতি হারুন অর রশিদ সোহেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোশাররফ হোসেন, শ্রমিকলীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মন্টু, হোসেন আলী বাবু, গুলজার, রেজাউল ইসলাম রকি, জাহিদুল, কাঞ্চন, মুক্তারুজ্জামান, ভুট্টুসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা । আলোচনা সভা শেষে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

সান্তাহার ডটকম/ ২১ আগস্ট ২০২০ইং /এমএম