বিবিধ

সান্তাহারে ট্রেনের টিকিট কালোবাজারিদের দখলে

Tikel Santaharনীল কৃষ্ণচূড়া:: সান্তাহার রেলওয়ে জংশনে ট্রেনের টিকিট কালোবাজারিদের নৈরাজ্য দিন দিন বেড়েই চলেছে। প্রতিটি টিকিট কালোবাজারিদের কাছ থেকে ১০০-৩০০ টাকা বেশি দিয়ে ক্রয় করতে হচ্ছে। আমি গতকাল সন্ধ্যায় নীলসাগর এক্সপ্রেস ট্রেনের টিকিট কাটতে লাইনে দাঁড়ালাম। কাউন্টার থেকে আমাকে বলা হলো সিট নেই। আমি কাউন্টারে অনেক রিকুয়েস্ট করলাম। ২টা সিটের ব্যবস্থা করে দেয়ার জন্য। কিন্তু কাউন্টার থেকে বিনয়ের সাথেই আমার রিকুয়েস্ট প্রত্যাখ্যান করা হলো। আমি হতাশ হয়ে ফিরে আসতে গেলে।
fb postহঠাৎ একজন জিজ্ঞেস করলো “ভাই কোথায় যাবেন..?” বললাম ঢাকায় যাবো। আবার জিজ্ঞেস করলো..”কোন ট্রেনে যাবেন..? বললাম… নীলসাগর.. তখন লোকটি বলল.. সীট আছে… টিকিট দেয়া যাবে.. প্রতিটি সীট ৪৬০ টাকা করে লাগবে.. কাউন্টার থেকে ১০০ টাকা করে বেশি দিতে হবে। আমি আবার জিজ্ঞেস করলাম.. ১০০ টাকা করে বেশি দিতে হবে কেন..? লোকটি বলল.. আপনার কাছে কম-ই চাচ্ছি। প্রতিটি টিকিট ৬০০ টাকায়ও বিক্রি হয়। কি আর করা…৭২০ টাকার টিকিট ২টি ৯২০ টাকায় নিলাম। বিষয়টি ব্যাপারে কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।


বি.দ্র. নীল কৃষ্ণচূড়া নামের এক ব্যক্তি সান্তাহার ফেসবুক পেজে তার লেখা এই পোস্ট ট্যাগ করেছে। সেখান থেকেই লেখাটি সংগ্রহ করে সান্তাহার ডটকমে পাঠকদের জন্য প্রকাশ করা হলো।

>> সান্তাহার ডটকম/ইএন/১৪ মার্চ ২০১৭ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *