দৈনিক সান্তাহার

সান্তাহারে বিএনপির ফরম বিতরণ শুরু

সান্তাহার ডেস্ক :: বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণ করতে বিএনপি আনুষ্ঠানিক ভাবে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে। উৎসবমূখর পরিবেশে বুধবার বেলা ১২টায় উপজেলার সান্তাহার পৌর বিএনপির দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভাও হয়।

সান্তাহার পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব মজিবর রহমানের সভাপতিত্বে ও কমিটির অন্যতম সদস্য এমএফ সিদ্দীকি গুড্ডু এহসানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মআহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সান্তাহার পৌর বিএনপির যুগ্মআহবায়ক শেখ রফিকুল ইসলাম রফিক, সাবেক মেয়র ফিরোজ মো: কামরুল হাসান, বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, মোস্তাফিজুর রহমান মুকুল, মুনছুর আলী, ফরহাদ হোসেন, আত্তাব হোসেন চুট্টু, আবুল হোসেন আবু, নুরুল ইসলাম বাচ্চু,দুলাল, মোস্তফা কামাল মুকুল,সোহেল ,মতিউর রহমান টিটু, সৌরভ কর্মকার, দিলদাল আলম জুয়েল প্রমূখ।

সভা শেষে মেয়র পদে নির্বাচন করতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র ফিরোজ মো: কামরুল হাসান, জাতীয়তাবাদী শ্রমিকদল বগুড়া জেলা শাখার ১নং সদস্য লায়ন ফরিদ আহমেদ ও সান্তাহার পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির আহবায়ক কমিটির সদস্য মতিউর রহমান টিটু। এছাড়া কাউন্সিলর পদে ৭জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়নপত্র সংগ্রহের পর সম্ভাব্য প্রার্থী ও বর্তমান পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু বলেন, ‘সান্তাহার বিএনপির ঘাঁটি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঐকান্তিক প্রচেষ্টা এবং নির্দেশনায় আমরা সারা বংলাদেশের মতো সান্তাহারেও সুসংগঠিত। আসন্ন নির্বাচনে আমরা সর্বশক্তি নিয়োগ করে সান্তাহার পৌরবাসীর ভোটের অধিকার ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ। গণতন্ত্রের মুক্তির আন্দোলনকে বেগবান করার জন্য আমরা নির্বাচনে লড়াই করতে চাই।’

সান্তাহার ডটকম/ ২১ অক্টোবর ২০২০ইং / এমএম    

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *