আপডেট দৈনিক সান্তাহার সান্তাহার পৌরসভা

সান্তাহারে ১০ কেজি গাঁজাসহ দুই বাসযাত্রী গ্রেফতার

বগুড়ার সান্তাহারে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজাসহ তারেক হোসেন (২৭) ও আরিফ হোসেন (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত তারেক কুমিল্লার লাকসামের নওয়াপাড়া গ্রামের আবুল খায়েরের ছেলে ও আরিফ একই উপজেলার কাগঘড় হাজীপাড়ার আব্দুল মালেকের ছেলে। শুক্রবার সকালে আদমদীঘি থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ঈদ উপলক্ষে মহাসড়ক দিয়ে মাদক পাচাররোধে গত বৃহস্পতিবার বিকেলে বগুড়া-নওগাঁ মহাসড়কের সান্তাহার পৌর শহরের বশিরপুর ঈদগাহ মাঠের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন পরিবহনে তল্লাশি চালায় র‌্যাব-১২ সদস্যরা। এ সময় ঢাকা থেকে নওগাঁগামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-৭৫০৩) নামের একটি যাত্রীবাহী বাসে অভিযান চলিয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের সঙ্গে থাকা ১টি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়। পরে ওই দিন রাতে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের থানায় হস্তান্তর করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।