দৈনিক সান্তাহার

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান শ্রেষ্ট তদন্তকারী কর্মকর্তা

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান শ্রেষ্ট তদন্তকারী কর্মকর্তা

তরিকুল ইসলাম জেন্টু :: সান্তাহার রথবাড়ির সর্বজনীন রাধা মাধব মন্দির ও ডালপট্টি নারায়ন মন্দিরে চুরি যাওয়া মালামালসহ আসামীদের দ্রুত গ্রেফতার করে সফলতা অর্জন করায় সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান শ্রেষ্ট তদন্তকারী কর্মকর্তা মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় বগুড়ায় পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ট তদন্তকারী কর্মকর্তা হিসাবে মনোনীত করে শ্রেষ্টত্বের ক্রেস্ট প্রদান করেন বগুড়া পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভুঞা বিপিএম-বার। এ সময় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, থানার ওসি, এসআইসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল রথবাড়ি সর্বাজনিন রাধা মাধব মন্দিরে চুরি যাওয়া ১৮টি পিতলের মূর্তি, ১টি করতাল, ১ভরি স্বর্ণের গহনা, ১৫ ভরি ওজনের চাঁদির তৈরি মাথার মুকুট, পিতলের তৈরি ছোট বড় ৩২টি কৃষ্ণ, রাধা ও গোপালমূর্তি, কাঁসার বাসনসহ প্রায় ২ লাখ টাকার চুরি যাওয়া মালামাল এবং অপরদিকে ২৪ মে ডালপট্টি নারায়ন মন্দিরে চুরি যাওয়া পিতলের কৃষ্ণমূর্তিসহ ছোট-বড় ১৭টি মূর্তি মিলে লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করেন । এই পৃথক দুই ঘটনায় সর্বমোট ৯ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে আলোড়ন সৃষ্টি করেন। এই মামলায় কৃতিত্ব অর্জন করায় পরিদর্শক আনিছুর রহমানকে শ্রেষ্টত্বের ক্রেস্ট প্রদান করা হয়।

সান্তাহার ডটকম/ইএন/২৮ জুন ২০১৯ইং