দৈনিক সান্তাহার

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত-মারপিট, ৮ বখাটে মামলার আসামি

 

সান্তাহার ডেস্ক :: বগুড়ার আদমদীঘিতে এক স্কুলছাত্রী সপরিবারে অটোরিকশাযোগে সান্তাহার যাওয়ার পথে ইভটিজিংয়ের শিকার হয়। এসময় অটোরিকশায় থাকা তার ভাইয়েরা প্রতিবাদ করলে ওই স্কুলছাত্রীসহ আটজনকে মারপিট করে আহত করেছে বখাটেরা। এনিয়ে বুধবার রাতে ওই ছাত্রীর মা লাইলী বেগম বাদী হয়ে আটজনকে আসামি করে আদমদীঘি থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘি সদরের স্কুলছাত্রী মহনী তার পরিবারের সাথে মঙ্গলবার বিকেলে সান্তাহার যাচ্ছিল। ছোট আখিড়া ঈদগাহের নিকট তাদের গাড়িটি পৌঁছালে একদল বখাটে ইভটিজিং করে। এসময় গাড়িতে থাকা ওই স্কুলছাত্রীর ভাই রাসেল, হারুন ও রিংকু প্রতিবাদ করলে তাদের ছুরিকাঘাত ও লাটিপেটায় আহত করে। স্থানীয়রা আহত আটজনকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করান।

বুধবার রাতে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে উপজেলার ইন্দইলের মাসুদের ছেলে সিয়াম (২৮), মমতাজের ছেলে কামরুল (২৫), শাকিলের ছেলে শান্ত(২৪), মুকুলের ছেলে রহমান (২২), সালামের ছেলে রাকিব (২৩), রুবেলের ছেলে রাহিবুল (১৯), মজনুর ছেলে কবির (১৮) ও রিফাতকে (২০) আসামি করে মামলা দায়ের করেন।আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

সান্তাহার ডটকম/ ০৬ আগস্ট ২০২০ইং /এমএম

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *