দৈনিক সান্তাহার

সান্তাহারে বিসমিল্লাহ হোটেলের কারখানায় কর্মচারীর লাশ

সান্তাহার ডেস্ক :: সান্তাহারে হোটেল কর্মচারী জহুরুল ইসলাম শিমুল (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বিসমিল্লাহ হোটেলের কারখানা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ওই হোটেলের চার কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, নিমাই, সুব্রত, কাজল ও দেলোয়ার। নিহত শিমুল উপজেলার সান্তাহার পৌর এলাকার সাঁতাহার মহল্লার শাহজাহান আলীর ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার সান্তাহার স্টেশন রোডে বিসমিল্লাহ হোটেলে দই ও মিষ্টি তৈরির কাজ করতেন শিমুল। বুধবার রাতে সে পৌরশহরের মালগুদাম এলাকায় হোটেলের কারখানায় কাজ করতে যায়। পরের দিন বৃহস্পতিবার সকালে ওই হোটেলের মালিক শিমুলকে কয়েকবার ফোন করলে সে রিসিভ না করায় হোটেলের এক কর্মচারীকে সেখানে পাঠালে শিমুলের লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ খবর পেয়ে সেখান থেকে তাঁর লাশ উদ্ধার করে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান জানান, বেলা ১১ টায় কারখানা থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা শাহজাহান আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সান্তাহার ডটকম/২৮ আগস্ট ২০২০ইং/এমএম