সান্তাহার পৌরসভা

সান্তাহারে শোক দিবসে ২ শতাধিক এতিমের মুখে দুপুরের খাবার

সান্তাহার ডেস্ক :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ২’শতাধিক এতিমদের মুখে একবেলা খাবার তুলে দিলেন বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভার কাউন্সিলর আলহাজ আব্দুল কুদ্দুস।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে তিনি ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার সান্তাহার দারুল উলুম মাদরাসা ও এতিমখানায় এসব খাবার পরিবেশন করেন। এসময় এতিমদের মাঝে খাবার পরিবেশনে সহযোগিতা করেন- উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শেখ কুদরত-ই এলাহী কাজল, সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, মাদরাসার মুহতামিম মুফতি ফিরোজ আহম্মেদ ও হিসাব রক্ষক মকতেব আলী।

সান্তাহার পৌরসভার কাউন্সিলর আলহাজ আব্দুল কুদ্দুস বলেন, ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করলেও ঘাতকরা তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২ শতাধিক এতিমদের মুখে একবেলা খাবার তুলে দিতে পেরে খুব ভালো লাগছে। তাছাড়া সকালে কোরআন খতম এবং বিকেলে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সান্তাহার ডটকম/১৬ আগস্ট ২০২০ইং/এমএম