সান্তাহার জংশন

সান্তাহারে সেনা সদস্যের চুরি যাওয়া লাগেজ ফিরিয়ে দিল রেল পুলিশ

সান্তাহার ডেস্ক :: সৈয়দপুর থেকে যশোরে বদলি জনিত কারণে পরিবারের সঙ্গে ট্রেনে যাচ্ছিলেন সেনা সদস্য আব্দুস সালাম। চিলাহাটি থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে যাবার সময় তার লাগেজ চুরি হয়ে যায়। এগুলো আর ফেরত পাওয়ার আশা ছেড়ে দিয়ে চলে যান গন্তব্যে। কিন্তু সান্তাহার রেলওয়ে থানার দায়িত্বরত পুলিশ সদস্যরা লাগেজ উদ্ধারসহ চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়। শনিবার সকালে সেনা সদস্যের শ্বশুরের কাছে লাগেজটি হস্তান্তর করে পুলিশ।

সান্তাহার রেলওয়ে থানার এসআই মোস্তফা কামাল জানান, গত বুধবার চিলাহাটি থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে নতুন কর্মস্থলে স্বপরিবারে যাচ্ছিলেন সেনা সদস্য আব্দুস সালাম। কৌশলে তার লাগেজ চুরি করে সান্তাহার স্টেশনে নেমে পরে পৌর এলাকার নামা পোওতা গ্রামের মৃত ইব্রহীমের ছেলে ফিরোজ হোসেন (৩৫)। তার চলাফেরা সন্দেহজনক হলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে। পরে লাগেজে থাকা কাগজ পত্রে নাম ঠিকানা ও ফোন নম্বর পেয়ে সেনা সদস্যের সাথে যোগাযোগ করা হয়।

বিষয়টি তিনি নিশ্চিত করলে শনিবার সকালে ওই সেনা সদস্যের শ্বশুরের কাছে লাগেজটি হস্তান্তর করা হয়। পুলিশের চেষ্টায় হারানো লাগেজ ফিরে পেয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মনজের আলীর কাছে ওই সেনা সদস্য আব্দুস সালাম কৃতজ্ঞতা জানিয়েছেন।

সান্তাহার ডটকম/৬ সেপ্টেম্বর ২০২০ইং/এমএম