দৈনিক সান্তাহার

সান্তাহার ডটকম ভোটালাপ লাইভে জার্জিস আলম রতন

সান্তাহার ডেস্ক :: সান্তাহারের উন্নয়নে সব সময় কাজ করব। সান্তাহার নিয়ে আমার সুপরিকল্পিত পরিকল্পনা আছে, মেয়র হিসেবে নির্বাচিত হলে সে সব বাস্তবায়ন হবে আশা করি সান্তাহার ডটকম ‘ভােটালাপ’ লাইভে এসে এমনটি জানালেন সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর জার্জিস আলম রতন।

সান্তাহার ডটকমের নতুন আয়োজন ভোটালাপ অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন জার্জিস আলম রতন। ১ ঘন্টা ১৪ মিনিটের এই লাইভ অনুষ্ঠানে তিনি অনেক বিষয়ে আলোচনা করেন। লাইভ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সান্তাহার ডটকমের ফাউন্ডার সাংবাদিক নাজমুল হক ইমন।

লাইভ অনুষ্ঠানে নানা ধরনের প্রশ্নের উত্তর দেন জার্জিস আলম রতন। তিনি সান্তাহার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চান। করোনার সময় জনগণের পাশে থেকেছেন, তা দেখেছে সান্তাহারবাসী। পৌরবাসী চাইলে এবং দল মনোনয়ন দিলে তিনি মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

জার্জিস আলম রতন প্রত্যাশা করেন আওয়ামী লীগের রাজনীতির সাথে ৩৩ বছরের সম্পর্ক। রাজনীতি করতে গিয়ে ত্যাগ-তিতিক্ষা রয়েছে, তিনি বিফল হবেন না এ লড়াইয়ে। রাজপথের লড়েছেন ছাত্রলীগের রাজনীতি থেকে এবার মনোনয়ন পেয়ে ভোটযুদ্ধে লড়বেন এবং বিজয়ী হবেন এটাই বিশ্বাস করেন।

প্রায় ২৫ হাজার ফলোয়ার এবং ২০ হাজার ৭শত লাইকের সান্তাহার ডটকম পেজে তিনি লাইভে আসেন। দোয়া চান সান্তাহারবাসী, ঢাকাস্থ সান্তাহারবাসী, প্রবাসী সান্তাহারবাসী এবং ৬৪ জেলায় বসবাসরত সান্তাহারবাসীর কাছে।

সান্তাহার ডটকমের ভোটালাপ অনুষ্ঠানের প্রথম পর্বের লিংক-

https://www.facebook.com/santaharinfo/videos/393606685349843

সান্তাহার ডটকম/১৬ অক্টোবর ২০২০ইং/ইএন