দৈনিক সান্তাহার

হারিয়ে যাওয়া প্রতিবন্ধি যুবক সান্তাহারে উদ্ধার

সান্তাহার ডেস্ক :: বুধবার দুপুরে বগুড়ার সান্তাহার টাউন ফাঁড়ি পুলিশের সার্বিক সহযোগীতায় হারিয়ে যাওয়া জামিল আহম্মদ পারভেজ নামে এক বুদ্ধি প্রতিবন্ধি যুবক কে উদ্ধার করে তার পিতার নিকট হস্তান্তর করেন সান্তাহার টাউন ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, সান্তাহার টাউন ফাঁড়ির টিএসআই ওয়াদুদ, এএসআই ফারুক। হারিয়ে যাওয়া যুবকের বাড়ি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার দক্ষিন ভাড়াউড়া গ্রামের আব্দুল্লাহ ছেলে।

জানা গেছে, গত শনিবার সকালে তার নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। গত সোমবার রাত ৩টায় সান্তাহার-নওগাঁ মহাসড়কে পূবার্শা সিনেমা হলের সামনে থেকে টইল পুলিশ তাকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। ভোটার আইডি কার্ড দেখে তার বাড়িতে খবর দিলে বাড়ি দুরে হওয়ার কারনে দুই দিন পুলিশ ফাঁড়িতে রেখে আজ দুপুরে তার বাবা আব্দুল্লাহ হাতে হস্তান্তর করেন।

এ ব্যাপারে বুদ্ধি প্রতিবন্ধি পারভেজ বলেন, আমি মনে করে ছিলাম জীবনে আর কোন দিন বাড়িতে ফিরতে পারবো না কিন্তু পুলিশের সার্বিক সহযোগীতায় আজ আমি বাড়িতে ফিরে যেতে পারবো। বাবা কে পেয়ে আজ আমি খুব আনন্দিত। ধন্যবাদ জানায় বাংলাদেশ পুলিশ প্রশাসন কে।

সান্তাহার ডটকম/এমএম/ ০৩ জুলাই ২০১৯ইং