বিবিধ

নওগাঁয় প্রবীণ সামাজিক কেন্দ্র উদ্বোধন

নওগাঁয় প্রবীণ সামাজিক কেন্দ্র উদ্বোধন

সান্তাহার ডেস্ক :: নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলাধীন চেরাগপুর ইউনিয়নে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় সেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মৌসুমী কর্তৃক বাস্তবায়িত ‘প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি’র আওতায় প্রবীণ সামাজিক কেন্দ্রের উদ্বোধন করা হয়।

কেন্দ্রের উদ্বোধন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেল ৫টায় মৌসুমীর প্রধান নির্বাহী মো. হোসেন শহীদ ইকবাল রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌসুমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস কেএম মজনুনুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌসুমীর উপ-প্রধান নির্বাহী গৌতম কুমার ঘোষ, মৌসুমীর পরিচালক ও প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির ফোকাল পার্সন মো. এরফান আলী, চেরাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু শিবনাথ মিশ্র শিবু, ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি আব্দুল মজিদ জোসন, সমৃদ্ধি সমন্বয়কারী শেখ মোহায়মেনুল হক, কর্মসূচি কর্মকর্তা মো. ইমদাদ আলীসহ আরো অনেকে।

অনুষ্ঠানে বাছাইকৃত ২০জন দুস্থ প্রবীণের মাঝে ছাতা, ২০জন দুস্থ প্রবীণকে ওয়াকিং স্টিক, ২০জন দুস্থ প্রবীণকে কমোড চেয়ার ও ২জন বিশেষ প্রবীণকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, দুস্থ প্রবীণদের মাঝে বিশেষ সহায়তা প্রদান, শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা সনদ, ক্রেস্ট ও এককালিন আর্থিক সহযোগিতা, বিশেষ সঞ্চয় কার্যক্রমের অনুদান ফেরত ইত্যাদি কর্মকান্ড ওই একইদিন সম্মিলিতভাবে সম্পন্ন করা হয়।

সান্তাহার ডটকম/ইএন/২৮ জুন ২০১৯ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *