দৈনিক সান্তাহার

নিস্পলক গান নিয়ে কণ্ঠশিল্পী সেনা

Nishpolok Song News by Shena Pic-01

সান্তাহার ডেস্ক:: প্রথম অ্যালবাম ‘পরান কান্দে’ এর জনপ্রিয়তা এবং সাফল্যের ধারাবাহিকতায় কণ্ঠশিল্পী সেনা এবার হাজির হলো নিস্পলক গান নিয়ে। তালহা বিন পারভেজ সোহানের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন তানজিম রেজা রোমান্স। জীয়নকাঠি শিরোনামের অ্যালবামে সেনার নিস্পলক মুক্তি পাবে অডিও ভিজ্যুয়াল প্রতিষ্ঠান মিডিয়া প্ল্যান্টের ব্যানারে।

নিস্পলক গানের কথাগুলো এমন- ‘অথৈ আধার জলে, ঐ আকাশ নীলে/ ভালোবাসা ছুয়ে দিলে, মাতাল হাওয়ার মতো/ উড়ে অবিরত, জড়ালে তোমার আচলে।/ নিস্পলক চেয়ে থেকে, আঁকবো সারাক্ষণ/হৃদয়ের আয়নাতে ডুবে গিয়ে, হাবারো দুটি নয়ন।’

Nishpolok Song News by Shena Pic-03কণ্ঠশিল্পী দৌলতুজ্জামান সেনা বলেন, নিস্পলক গানটির অডিওভিডিও একসঙ্গেই মুক্তি পাচ্ছে। আমার গাওয়া গানটি শুনলে যেমন শ্রোতাদের কানে বাজবে, ডিভিওটি দেখলেও তেমন দর্শকদের ভাল লাগবে বলে আশা করছি। চেষ্টা করেছি আমি আমার সবটুকু দিয়ে ভাল কিছু করবার। বাকিটা শ্রোতা আর দর্শকদের বিবেচনা।

সেনা আরো বলেন, ছোটবেলা থেকেই সংস্কৃতি চর্চা করতাম। অনেকদিনের স্বপ্নছিল গান নিয়ে ভাল কাজ করা। আশা করছি আমি আমার স্বপ্ন একদিন পূরণ করতে পারবো। যারা গান ভালোবাসেন তারা যদি মনদিয়ে আমার নতুন গান কিংবা প্রথম অ্যালবামের গানগুলো শুনেন তাহলে ভালো বলতে বাধ্য হবেন, এটাই আমার বিশ্বাস।

এর আগে তার প্রথম একক অ্যালবাম ‘পরান কান্দে’ জি সিরিজের ব্যানারে বাজারে আসে। অ্যালবামের ৮ গানের ৭টি গান কিশোর পলাশ এবং একটি (পরবাসী) গান শাফির জুয়েলের কথা ও সুরে সংগীতায়োজন করেন এফ এ সুমন। গানগুলোর শিরোনাম- ‘পরান কান্দে’, ‘দৃষ্টি ছুঁয়ে’, ‘মেঘের মেয়ে’, ‘এপারেও তোর ছবি’, ‘সূচনা’, ‘এই বৃষ্টি ভেজা’, ‘মন বাজার’ ও ‘পরবাসী’।

উলে­খ্য, কণ্ঠশিল্পী সেনা বগুড়ার সান্তাহারে ছেলে। তিনি পেশায় একজন মেরিন ইঞ্জিনিয়ার। দারুণ মেধাবী এবং সংস্কৃতি চর্চার কারণেই সেনার গায়ক হয়ে ওঠা।

সান্তাহার ডটকম/ইএন/৮ আগস্ট ২০১৬ইং

About the author

Santahar Team

Add Comment

Click here to post a comment

Your email address will not be published. Required fields are marked *