দৈনিক সান্তাহার

সান্তাহারের হাসান হত্যা মামলায় হতাশা

Hotta Santaharসান্তাহার ডেস্ক:: সান্তাহারের মেহেদী হাসান (১৮) নামের যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার দীর্ঘ ৪৮ দিন অতিবাহিত হলেও মুল হোতা বোয়ালিয়া ইউপি সদস্য রাজু আহমেদসহ অপর আসামিরা এখনও অধরা রয়েছে। ফলে বাদী হতাশায় পড়েছেন।
উল্লেখ্য, আদমদীঘির সান্তাহার নতুন সাহাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মেহেদী হাসানের মামা আব্দুল মতিনের নিকট নওগাঁর বোয়ালিয়া ইউপি সদস্য রাজু আহমেদসহ অপর আসামীরা ৫০হাজার চাঁদা দাবি করে। এই চাঁদার টাকা না দেয়ার জন্য মেহেদী হাসান প্রতিবাদ করলে তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল। এর জের ধরে গত ৭ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টায় দিকে মেহেদী হাসান তার মামা আব্দুল মতিনের বাঁশহাটির মোর বাসা থেকে নিজ বাড়ী ফেরার সময় আসামিরা সান্তাহার তিলকপুর বাসস্ট্যান্ড এলাকায় মেহেদী হাসানের পথরোধ করে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। এই ঘটনায় মেহেদি হাসানের মামা বাদী হয়ে আদমদীঘি থানায় নওগাঁর বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রাজু আহমেদ, নবাব, দুলাল ও ইমন সহ ১২জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ দুলাল ইমন ও নবাব নামের তিনজনকে গ্রেফতার করে। অপর মুল হত্যার হোতা ইউপি সদস্য রাজু আহমেদসহ অপর ৯আসামীকে পুলিশ ৪৮ দিনেও গ্রেফতার করতে পারেনি। মামলার তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত মোজাহার হোসেন জানান পালিয়ে থাকা ইউপি সদস্য রাজুসহ অপর আসামীদের প্রেফতারের জোড় তৎপরতা চলছে।

>> সান্তাহার ডটকম/ইএন/২৫ এপ্রিল ২০১৭ইং

Error type: "Forbidden". Error message: "The request cannot be completed because you have exceeded your quota." Domain: "youtube.quota". Reason: "quotaExceeded".

Did you added your own Google API key? Look at the help.

Check in YouTube if the id UCAJw84cmzl9cPVjW9ukd6Fw belongs to a channelid. Check the FAQ of the plugin or send error messages to support.