দৈনিক সান্তাহার

সান্তাহারে স্বামীর সংস্পর্শে এসে স্ত্রীও করোনায় আক্রান্ত

সান্তাহার ডেস্ক :: সান্তাহারে নারায়নগঞ্জফেরত সিএনজি চালক মিলন হোসেনের করোনা শনাক্তের পর তার সংস্পর্শে আসা স্ত্রীও আক্রান্ত হয়েছেন। সোমবার রাত ১১টায় তার করোনা শনাক্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান।

তিনি জানান, সান্তাহার পৌর শহরের সাহেবপাড়া মহল্লায় গত ১৫ এপ্রিল নারায়ণগঞ্জফেরত সিএনজি চালক মিলন হোসেন বাড়িতে ফিরে আসেন। ওই দিন রাত থেকেই তাকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। তার জ্বর ও কাশি থাকায় ১৮ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পাঠানোর পর ২১ এপ্রিল ফলাফল আসে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই দিন দুপুরে বাড়ি থেকে তাকে বগুড়ায় মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিটে নেয়ার সময় দেখভালের জন্য তার স্ত্রীকে সঙ্গে পাঠানো হয়। পরে ৩০ এপ্রিল তার স্ত্রীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বগুড়া শজিমেক হাসপাতালের (পিসিআর) ল্যাবে পাঠানো হয়। এরপর সোমবার রাত ১০টায় জানা গেছে তার স্ত্রীরও করোনা পজেটিভ এসেছে।

ডা. শহীদুল্লাহ আরো জানান, সিএনজি চালক মিলন হোসেনের দ্বিতীয় বার করোনা শনাক্তের ফলাফলেও পজেটিভ এসেছে। ধারণা করা হচ্ছে স্বামীর সংস্পর্শে এসেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

সান্তাহার ডটকম/৫ মে ২০২০ইং/ইএন