দৈনিক সান্তাহার

সান্তাহারে হোমিওপ্যাথি ফ্রি মেডিকেল ক্যাম্প

সান্তাহার ডেস্ক :: করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার জন্য চিকিৎসা সেবা দিতে নওগাঁ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের উদ্যোগে মডার্ণ ফার্মেসীর সহযোগিতায় ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ উদ্ধোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে সান্তাহার পৌর শহর স্টেশন রোডে মডার্ণ হোমিও ফার্মেসীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ উদ্ধোধন করেন প্রধান অতিথি হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়।

নওগাঁ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. আব্দুল্লাহ-আল-সাফায়েত শামীমের পরিচালনায়, ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হোমিওপ্যাথি বোর্ডের রেজিস্ট্রার সেক্র‍েটারি ডা. জাহাঙ্গীর আলম, সহ রেজিস্ট্রার ডা. অমিত কুমার রায়, হোমিওপ্যাথি বোর্ডের সদস্য ডা. আশিষ শংকর নিয়োগী, ডা. এস এম মিল্লাত হোসেন।

আরো বক্তব্য রাখেন নওগাঁ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সিনিয়র প্রভাষক ডা. সেকেন্দার আলী, ডা. সাগর সান্যাল, শহীদ আহসানুল হক ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মাসুদ রানা, শিক্ষক প্রতিনিধিসহ চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারি ও পরিচলনা পরিষদে সদস্যবৃন্দ। দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে করোনা উপসর্গ জ্বর, মাথা ব্যথা, কাশি, মানুষদের মাঝে ফ্রি ওষুধ ও চিকিৎসা সেবা প্রদান করেন নওগাঁ মেডিকেল অফিসার হোমিওপ্যাথিক কলেজ ও হাসপাতালের চিকিৎসক জাকিয়া সুলতানা, ডা. নুরুজ্জামান, ডা. ওবায়দুল কবির।

সান্তাহার ডটকম/১৩ মে ২০২০ইং/ইএন