দৈনিক সান্তাহার

হাসান হত্যা মামলায় আরো ১জন গ্রেফতার

সান্তাহার ডেস্ক:: সান্তাহারের মেহেদী হাসান (১৮) হত্যা মামলায় জেন্টু ওরফে রেন্টু (২২) নামের এজাহারভুক্ত আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে নীলফামারি জেলার ডিমলা উপজেলার গোমতি বাজারে তার দুলাভাইয়ের চা-দোকানে কাজ করার সময় গ্রেফতার করা হয় তাকে। জেন্টু সান্তাহার নতুন বাজার আদর্শপাড়ার কালাম বিহারির ছেলে।
এ নিয়ে এই মামলার ৪ আসামিকে গ্রেফতার করা হলেও মূল হোতা নওগাঁর বোয়ালিয়া ইউপি সদস্য রাজু আহমেদকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোজাহারুল ইসলাম জানান, অপর এজাহাভুক্ত আসামিদের গ্রেফতারের তৎপরতা অব্যাহত রাখা হয়েছে।
উল্লেখ্য, সান্তাহার নতুন সাহাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মেহেদী হাসানকে (২২) শক্রতার জের ধরে গত ৭ মার্চ মামা আব্দুল মতিনের বাঁশহাটির মোর বাসা থেকে নিজ বাড়ি ফেরার সময় আসামিরা সান্তাহার তিলকপুর বাসস্ট্যান্ড এলাকায় পথরোধ করে ছুরিকাঘাত করলে সে মারা যায়। এই ঘটনায় নিহতের মামা আব্দুল মতিন বাদী হয়ে আদমদীঘি থানায় নওগাঁর বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রাজু আহমেদ, নবাব, দুলাল, জেন্টু ও ইমনসহ ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ইতিপূর্বে দুলাল, ইমন ও নবাবকে গ্রেফতার করে।

>> সান্তাহার ডটকম/ইএন/৩ মে ২০১৭ইং