সান্তাহারের বাহিরে

আদমদীঘিবাসীর খবর নিতে বগুড়া জেলা প্রশাসক

সান্তাহার ডেস্ক :: বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বলেছেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী মরণ ব্যাধিতে পরিণত হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রীর দিক নির্দেশামতে সামাজিক দুরত্ব বজায় রেখে ও জরুরি কাজ ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি আরো বলেন, প্রত্যেক নাগরিককে বেশি বেশি করে সাবান দিয়ে হাত ধোয়া ও মাস্ক পরিধান করতে হবে। তবেই করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। যারা খেটে খাওয়া মানুষ তাদের জন্য সরকার তৃণমুল পর্যায়ে খাদ্য সরবরাহ করে যাচ্ছেন। ইতোমধ্যেই কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা প্রদান শুরু করা হয়েছে।

তিনি বুধবার ১ এপ্রিল বেলা ১১ টায় আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর নেতৃত্বে বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও বিত্তবানদের আর্থিক সহায়তায় উপজেলার কর্মহীন মানুষদের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্যসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান, ওসি জালাল উদ্দীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমির হোসেন, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান প্রমূখ নেতৃবর্গ।

উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর উদ্যোগে ৭ হাজার কর্মহীন মানুষের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে। এরমধ্যে বুধবার প্রধান অতিথি ডালম্বা বস্তি ও মাঝিপাড়াসহ বিভিন্ন স্থানে বাড়ি বাড়ি গিয়ে ১৫৩ জনকে খাদ্য সহায়তা প্রদান করেন।

সান্তাহার ডটকম/১ এপ্রিল ২০২০ইং/ইএন