দৈনিক সান্তাহার

রক্তদহ বিলে নৌকা ডুবে মা ও ছেলের মৃত্যু

 

সান্তাহার ডেস্ক :: রক্তদহ বিলের সেতুতে দুদিন আগেই খুন হয়েছে কিশোর সিহাব। এই খুনের জের ধরে করজবাড়ী গ্রামে আটোরিকশা চলছে না জেনে সাত বছর বয়সী সাদকে নিয়ে নৌকায় চড়েছিলেন চাঁদনী বেগম (২৯)। রক্তদহ বিলে ডুবে দুজনের মৃত্যু হলো। মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিহতরা উপজেলার সান্দিড়া গ্রামের শহীদ হোসেনের স্ত্রী ও ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, চাঁদনী বেগম ছেলে সাদকে নিয়ে ভাগ্নির বাড়ি করজবাড়ী গ্রামে যাওয়ার জন্য স্বামীর বাড়ি থেকে বের হন। কিন্তু দমদমার কিশোর সিহাব হত্যায় ঘটনায় করজবাড়ী গ্রামে আটোরিকশা চলছে না জেনে পরিবারের সকলকে নিয়ে রক্তদহ বিলের সান্দিড়া ঘাট থেকে নৌকায় রওনা হন। নৌকাটি বিলের মাঝখানে পৌঁছালে হঠাৎ তলা ফেটে পানি উঠতে থাকে। এসময় নৌকার মাঝি ও চাঁদনীর ভাগ্নি জামাই পানিতে নেমে তাদের রক্ষা করতে চেষ্টা চালায়।

বিলে থাকা একটি নৌকা ঘটনা দেখে এগিয়ে এসে সকলকে বাঁচানোর চেষ্টাও করে। কিন্ত ততক্ষণে চাঁদনী ও তার ছেলে পানিতে ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে সান্তাহারে একটি চিকিৎসাকেন্দ্রে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন নৌকা ডুবে মা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সান্তাহার ডটকম/ ০৪ আগস্ট ২০২০ইং /এমএম